সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
সাবেক মন্ত্রীর অবৈধভাবে দখল করা সরকারি জায়গা উদ্ধার

সাবেক মন্ত্রীর অবৈধভাবে দখল করা সরকারি জায়গা উদ্ধার

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইল শহরের আকুর টাকুর পাড়া এলাকায় আওয়ামী লীগের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর অবৈধভাবে দখল করা সরকারি ৬৬ শতাংশ জায়গা দখল মুক্ত ও উচ্ছেদ করেছে টাঙ্গাইল জেলা প্রশাসন।

রবিবার ২৪ জানুয়ারী দুপুরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোজলীন শহিদ চৌধুরী ও সহকারী কমিশনার ভূমি টাঙ্গাইল সদর মো: খায়রুল ইসলামের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোজলীন শহিদ চৌধুরী বলেন, টাঙ্গাইল জেলা প্রশাসকের নির্দেশনায় টাঙ্গাইল শহরের আকুর-টাকুর পাড়া মৌজায় ২৪২ খতিয়ানের ৭৮৮ দাগে অবৈধভাবে দখলকৃত ৬৬ শতাংশ জায়গা দখল মুক্ত ও উচ্ছেদ করা হয়েছে। মূলত আওয়ামী লীগ সরকারের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী এই জায়গাটি অবৈধভাবে দখল করে রেখেছিলেন। আমরা জায়গাটি দখল মুক্ত করে টাঙ্গাইল সদর উপজেলা ভূমি অফিসের কাছে হস্তান্তর করলাম।

সাবেক এ মন্ত্রী এই জায়গাটি জাল দলিলের মাধ্যমে আদালতে মামলা করে দীর্ঘদিন যাবৎ দখল করে রেখেছিলেন। পরবর্তীতে সুপ্রীম কোটের রায় আমাদের পক্ষে থাকায় আমরা সে রায়ের ভিত্তিতে এই জায়গা দখল মুক্ত ও উচ্ছেদ অভিযান পরিচালনা করলাম।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840